ভ্যানচালককে বলাৎকার মামলায় সেই এসআই কারাগারে


রংপুরের পীরগাছায় এক ভ্যানচালককে (৪৮) বাসায় ডেকে নিয়ে অচেতন করে বলাৎকারের ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়কে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।


শুক্রবার (১৮ মার্চ) বিকেলে মামলা পর তাকে গ্রেফতার দেখানো হয়। পরে সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়।

এরআগে বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয় ওই পুলিশের ওই কর্মকর্তাকে।


বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জাগো নিউজকে বলেন, ‘পীরগাছা সদর ইউনিয়নের এক ভ্যানচালককে বাসায় ডেকে নিয়ে অচেতন করে বলাৎকারের ঘটনায় মামলা করা হয়েছে। ভিকটিমের ভাই বাদী হয়ে মামলা করেছেন। এর পরপরই স্বপন কুমার রায়কে গ্রেফতার দেখানো হয়। সন্ধ্যার দিকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’


বুধবার রাতে (১৬ মার্চ) রাতে উপজেলার কলেজপাড়ায় এসআইয়ের ভাড়া বাড়িতে এ বলাৎকারের ঘটনা ঘটে। আজ সকালে ওই এসআইয়ের বাড়ি থেকে তালাবদ্ধ অবস্থায় আরও একজনকে উদ্ধার করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়ের স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় ২০ থেকে ২৫ দিন আগে বাবার বাড়িতে চলে যান।

বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বপন কুমার রায় বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বুধবার রাতে সদর ইউনিয়নের এক ব্যক্তিকে (৪৮) তার বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে অচেতন করে ওই ব্যক্তিকে বলাৎকার করেন স্বপন।


সারারাত সেখানে অবস্থানের পর বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যান ওই ব্যক্তি। এরপর শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে বিষয়টি জানাজানি হতে থাকে। পরে সন্ধ্যায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং অভিযুক্ত এসআই স্বপন কুমার রায়কে রাতেই পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এদিকে সকাল ১০টার দিকে এসআইয়ের ওই বাড়ি থেকে অন্নদানগর ইউনিয়নের আরও এক ব্যক্তিকে (৫৫) উদ্ধার করেছে পুলিশ।

[খবর : জাগো নিউজ]

Post a Comment

Previous Post Next Post